Header Ads

Header ADS

প্রশ্ন-উত্তর পর্ব - ১

আমার ব্যাপারে আপনাদের সবচেয়ে বড় Complain হচ্ছে, আমি আপনাদের কমেন্টের Reply দেই না | এর মানে এই না যে, আমি আপনাদের কমেন্ট পড়ি না | আমি আপনাদের কমেন্ট পড়ি কিন্তু Reply দেওয়ার মতো সময় হয় না | কারণ Huge পরিমাণ কমেন্ট আসে সে কারণে | So, Thank You So Much যারা কমেন্ট করেন | তাই আজকে থেকে আমি ঠিক করেছি যে, আমি আপনাদের কমেন্ট পড়বো এবং রিপ্লাই দিব | 
তবে আপনাদের কমেন্টের মধ্যে কিছু কমেন্ট আছে একদমি Simple সেগুলো রাখবো না | আবার কিছু কমেন্ট আছে যেগুলো Simple কিন্তু অনেকেই জানে না | তো আমি আপনাদের কমেন্টের উত্তরগুলো পর্ব আকারে দিব | তাই আজ শুরু হচ্ছে ১ম পর্ব | তো আজকের পর্বে যাদের কমেন্টগুলো অগ্রাধিকার পেয়েছে আমি তাদের কমেন্টের উত্তর দিব | তো চলুন শুরু করি প্রশ্ন-উত্তর পর্ব -১
১. SSD ও HDD দুইটা কি একসাথে ব্যবহার করা যায়?
উত্তর : হ্যাঁ, দুইটা একসাথে ব্যবহার করা যায় | আমি নিজেও ব্যবহার করি |

২. ভাই, আপনি কি Call of Duty এই গ্যামটি খেলেন?
উত্তর : হ্যাঁ, আমি এই গেমটি খেলি |

৩. ভাই, AdSense এর মোবাইল নাম্বার এবং Bank Account এর মোবাইল দুইটা কি এক হতে হবে?
উত্তর : না, দুইটা এক হওয়া জরুরি কোনো বিষয় না | এক না হলেও চলবে | তবে এক হলে ভালো | না হলেও কোনো সমস্যা নেই |

৪. ভাই পার্ফেক্ট ভয়েস কিভাবে রেকর্ড করবো?
উত্তর : পার্ফেক্ট ভয়েস রেকর্ড করতে হলে আপনার একটা পার্ফেক্ট মাইক্রোফোন লাগবে | এ ব্যাপারে আমি খুব তাড়াতাড়ি একটা রিভিইউ লিখবো | আশা করি আপনি এ বিষয়ে জানতে পারবেন, যদি আমাদের সাথে থাকেন |

৫. ভাই, আপনি ভিডিও এডিট করার জন্য কোন Software Use করেন?
উত্তর : আমি Basically Adobe Premier Pro, Adobe After Effects এবং Camtasia ব্যবহার করি |

৬. ভাই, ব্লগ সাইট দিয়ে কি Affiliate Marketing করা যায়?
উত্তর : হ্যাঁ, আপনি যদি পারেন, Affiliate সম্পর্কে যদি আপনার ভালো ধারনা থাকে তাহলে করতে পারবেন | এমনকি আপনি আপনার ফেসবুক প্রোফাইলেও Affiliate Marketing করতে পারবেন |

৭. ভাই, ইউটিউব এ ইন্ট্রো ছাড়া ভিডিও দিলে কি ভিউ হবে ?
উত্তর : এ ব্যাপারে আমি আগেই একটা আর্টিকেল লিখেছি | আপনি সেই আর্টিকেলটি পড়ে আসুন | আশা করি সব বুঝতে পারবেন | আর্টিকেলটি পড়তে এখানে ক্লিক করুন

তো এই ছিলো মোটামুটি আপনাদের প্রশ্ন | এভাবে আমি আপনাদের আরও প্রশ্নের উত্তর দিব পর্ব আকারে | তাই আপনাদের কোনো প্রশ্ন থাকলে আপনারা কমেন্ট করবেন | আমি চেষ্টা করবো আপনাদের সকল প্রশ্নের উত্তর দেওয়ার | 
আজকে এই পর্যন্তই | সবাই ভালো থাকবেন | ধন্যবাদ .......

No comments

Powered by Blogger.