Header Ads

Header ADS

Introvert Vs Bongoshoiriya

লেখকের কথাঃ
সময়টা এখন ২৩ ই মে ২০২৩ রোজ মঙ্গলবার। অর্থাৎ আজ আমার জন্মদিন। যদিও নিজের জন্মদিন কখনো এতো আগ্রহ নিয়ে পালন করি নাই। তবে সোশ্যাল মিডিয়ার বন্ধুবান্ধব সবাই আজকের এই দিনটা এলে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। তাই আজকে আমার মনটাও বেশ ভালো। তাই খুশি মনে ইচ্ছে হল একটা গল্প লিখার। গল্প লিখার ইচ্ছে হয়েছে মানেই আমি কিন্তু ভালো মানের একজন লেখক নই। আর আমি কখনো গল্পও লিখি নাই। তবে একটা সময় অনেক গল্প পড়তাম। নিয়মিত গল্প পড়ে অনেক সময় পার করেছি। এখন আর গল্প পড়া হয়না। কাঁধের ওপর পরিবারের দায়িত্ব এসেছে। ম্যাচিউরিটি এসেছে। পরিবারকে কিভাবে ভালো রাখা যায় সে চিন্তাই সবসময় মাথায় ঘুরে। তাই এখন আর গল্প পড়ার সময় হয়না। ইচ্ছেও হয়না। তবে এতদিনে নিজের জীবনটাই একটা গল্প হয়ে গেছে। তাই ভাবলাম গল্প পড়ার ইচ্ছে যেহেতু এখন হয়না তাই নিজের জীবন নিয়েই একটা গল্প লিখে ফেলি। সেজন্যই আজকে কম্পিউটারের সামনে বসা। গল্পটা নিজের পুরো জীবন নিয়ে নয়, জীবনের একটা অংশ নিয়ে। সেটি হল এক তরফা ভালোবাসার গল্প। এক নারীতে আসক্ত পুরুষ একটা নারীকে কতটা ভালবাসতে পারে সেটা নিয়েই আমার এই গল্পটি। এটি শুধু গল্প নয়, এটি আমার জীবনের একটি অংশ। যা আমি গল্প আকারে ধরে রাখতে চাই। গল্পের ঘটনাগুলো আমার জীবন থেকেই নেয়া। এটি সত্য ঘটনা অবলম্বনে লিখিত একটি এক তরফা ভালোবাসার গল্প। যার নাম আমি দিয়েছি Introvert Vs Bongoshoiriya । গল্পের নাম এমনটা কেন দিয়েছি সেটা গল্পটা পড়লেই বুঝে যাবেন। তাই নাম নিয়ে এখন আর ব্যাখ্যায় যাবো না। 

এই গল্পে যে ঘটনাগুলো আছে সবই সত্য এবং যে নামগুলো ব্যবহার করা হয়েছে সেগুলোও সত্য। এটি আমার জীবনের একটি অংশ তাই এখানে আমি কোন মিথ্যা রাখতে চাই না। এই গল্পে আমি একই সাথে লেখক এবং প্রেমিক উভয় চরিত্রে নিজেকে উপস্থাপন করেছি। প্রেমিক হিসেবে যেমন এই গল্পে অনেক সংলাপ রয়েছে তেমনি লেখক হিসেবেও রয়েছে। তাই এই গল্পটি আপনাকে বুঝতে হলে সময় নিয়ে ধীরে ধীরে পড়তে হবে। তবেই আপনি গল্প পড়ার প্রকৃত স্বাদ পাবেন। এই গল্পটি বেশ কয়েকটি পর্বে লিখা হয়েছে। প্রতিটা পর্বের জন্য আলাদা আলাদা নাম নির্বাচন করেছি। আমি আশাবাদী এই গল্পটি আপনার ভালো লাগবে।


আমি মোঃ আবুল হাসান কাওসার। খুব সাধারণ একজন মানুষ। সাধারণ এজন্যই বললাম কারণ এখনো নিজের মধ্যে অসাধারণ কিছু খুঁজে পাই নি। তবে অসাধারণ কিছু করার পিছনে রয়েছে প্রবল আগ্রহ। ক্যারিয়ার জীবনে 

No comments

Powered by Blogger.